শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
সাকিব-শরিফুলদের পারফর্ম্যান্সে ডোনাল্ডের উচ্ছ্বাস
প্রকাশ: রোববার, ২৪ ডিসেম্বর, ২০২৩, ১২:৩৫ অপরাহ্ন

বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে গতকাল ছিল এক গুরুত্বপূর্ণ দিন। নিউজিল্যান্ডকে তাদেরই ঘরের মাটিতে প্রথমবারের মত ওয়ানডেতে হারিয়েছে টাইগাররা। শুধু তাই নয়, কিউইদের তাদেরই মাটিতে একশ রানও করতে দেননি শরিফুল-সাকিবরা, অল আউট করে মাত্র ৯৮ রানেই। ২০০৭ সালের পর স্বাগতিকদের হোমগ্রাউন্ডে এটিই সর্বনিম্ন স্কোর।

নিউজিল্যান্ডকে একশ রানও করতে না দেয়ার পেছনে বল হাতে দাপট দেখিয়েছেন টাইগার পেসাররা। তরুণ পেসার তানজিম সাকিব শুরুতেই রাচিন রবীন্দ্রকে ফিরিয়ে উইকেট নেয়ার উৎসব শুরু করেন। এরপর একে একে তাতে যোগ দিয়েছেন শরিফুল ইসলাম, সৌম্য সরকার এবং শেষে মুস্তাফিজুর রহমান।

বল হাতে কাল ৭ ওভারে ১৪ রান দিয়ে ৩ উইকেট নেন সাকিব। দুই ওভার মেডেনও নিয়েছেন তিনি। আরেক পেসার শরিফুল ৭ ওভার বল করে ৩ উইকেটের দেখা পেয়েছেন তবে রান দিয়েছেন ২২। অপরদিকে পার্টটাইম মিডিয়াম পেসার সৌম্য সরকারও কাল ৬ ওভার বল করে পেয়েছেন ৩টি উইকেট। আরেক পেসার মুস্তাফিজ নিয়েছেন ১টি উইকেট।

বাংলাদেশের ক্রিকেটে দ্বিতীয়বারের মত কাল প্রতিপক্ষের দশ উইকেটই নিয়েছেন টাইগার পেসাররা। এদিকে টাইগার পেসারদের এমন পারফর্ম্যান্সে স্বভাবতই দারুণ খুশি হয়েছেন শরিফুল-মুস্তাফিজদের সাবেক গুরু অ্যালান ডোনাল্ড। এখন আর দায়িত্বে না থাকলেও প্রশংসা এবং অনুপ্রেরণা দিতে ভোলেন না দক্ষিণ আফ্রিকান কিংবদন্তি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft