বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৭ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন
প্রকাশ: রোববার, ৩১ ডিসেম্বর, ২০২৩, ১১:৩৯ পূর্বাহ্ন

গৃহকর্মী হত্যার অভিযোগে রাজধানীর বনশ্রীতে একটি বাসায় আগুন ধরিয়ে দিয়েছেন এলাকাবাসী। মরদেহ উদ্ধার করতে গিয়ে স্থানীয়দের হামলায় আহত হয়েছেন পাঁচ পুলিশ সদস্য। রোববার (৩১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে বনশ্রীর ডি ব্লকের ৪ নম্বর রোডের ৩২ নম্বর বাসায় এ ঘটনা ঘটে।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, ভবন থেকে পড়ে এক গৃহকর্মীর মৃত্যুর খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠানোর চেষ্টা করে। এসময় স্থানীয়রা বাধা দেয়। একপর্যায়ে তারা ক্ষিপ্ত হয়ে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়তে থাকে। এতে আমিসহ পাঁচ পুলিশ সদস্য আহত হই। পরে সহকর্মীরা আমাকে নিয়ে আসেন।

ওসি আরো জানান, আমি আসার পর ভবনটিতে আগুন দেওয়া হয়েছে বলে জানতে পেরেছি। বিষয়টি জানানোর পর গোয়েন্দা পুলিশসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft