বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৭ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
আরসার শীর্ষ নেতাসহ তিনজনকে গ্রেপ্তার
প্রকাশ: রোববার, ৩১ ডিসেম্বর, ২০২৩, ১০:৪২ অপরাহ্ন

রোহিঙ্গা সন্ত্রাসী সংগঠন আরসার লজিস্টিক শাখার প্রধানসহ তিন জনকে আজ রোববার সকালে কক্সবাজার জেলা শরের কলাতলী আদর্শ গ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৫। এ সময় বিপুল পরিমাণ ককটেল, বিস্ফোরক সদৃশ বস্তু, সামরিক বাহিনীর মতো পোশাক এবং বোমা তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- আরসা’র লজিস্টিক শাখার প্রধান হাফেজ রহমত উল্লাহসহ তিন জন।

র‍্যাব ১৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এইচএম সাজ্জাদ হোসেন এক সংবাদ সম্মলেনে জানান, আজ রোববার (৩১ ডিসেম্বর) সকালে গোপন সংবাদ পেয়ে কক্সবাজার শহরের আদর্শগ্রামে অভিযানে নামে র‍্যাবের চৌকষ দল। এসময় একটি ভাড়া বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, মূলত রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারের জন্য আরসা তাদের শক্তি বৃদ্ধি করার চেষ্টা করছে। কৌশল হিসেবে তারা সেনাবাহিনীর পোষাক তৈরি করছে। এমনকি বোমা ও ককটেল তৈরির কাজও তারা করছে। গেলো নভেম্বর মাসে পরিচয় গোপন করে তারা কক্সবাজার শহরের আদর্শ গ্রামে ভাড়া বাসায় অবস্থান নিয়েছিল।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft