বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
'এবার আমার ভোট হবে অন্যায়ের বিরুদ্ধে'
প্রকাশ: রোববার, ২৪ ডিসেম্বর, ২০২৩, ১২:৪৩ অপরাহ্ন

দ্বাদশ সংসদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেয়েই দ্বিগুণ উদ্যোমে মাঠে নেমেছেন মাহিয়া মাহি। ভোট চাইতে চষে বেড়াচ্ছেন রাজশাহী ১ আসনের আনাচ কানাচ। সেইসঙ্গে করে চলেছেন নৌকার মনোনীত প্রার্থী ওমর ফারুক চৌধুরীর সমালোচনা।
 
শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে গোদাগাড়ীর মাটিকাটা ইউনিয়নে ভোটের প্রচারণায় গিয়ে মাহি বলেন, এবার আমার ভোট হবে অন্যায় ও চৌধুরীর বিরুদ্ধে। যে চৌধুরী শিক্ষক ও সাধারণ মানুষকে সম্মান করতে পারে না, তার এমপি হওয়ার যোগ্যাতা নেই।

তিনি বলেন, আর কিছু করতে না পারলেও আমি সবাইকে সম্মান করতে পারব। আমি সবার কাছে দোয়া চাইতে এসেছি। আমি জয়ী হলে এই এলাকার কোনো সমস্যা থাকবে না। আজ থেকে আর পুলিশের ভয়ে কারও ধানখেতে ঘুমানোর দরকার নেই। কারণ, তিনি তাদের পাশে আছেন। আর তিনি সবাইকে নিরাপদে ঘরে ঘুমানোর ব্যবস্থা করে দিচ্ছেন। তাই আগামী ৭ তারিখে তার ট্রাক প্রতীকে ভোট দিতে হবে।

ভোটারদের উদ্দেশে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী মাহি বলেন, আগামী ৭ তারিখে আপনারা সবাই আমাকে ট্রাক মার্কায় একটা ভোট দেবেন। চৌধুরী সাহেবকে (স্থানীয় এমপি ও নৌকা প্রতীকের প্রার্থী ওমর ফারুক চৌধুরী) বুঝিয়ে দিতে হবে-তানোর-গোদাগাড়ীর যে কৃষক পানির জন্য কষ্ট পাচ্ছে, সে কৃষক আর তাকে চায় না। 

কারণ, ১৫ বছর সে এই কৃষককে পানির কষ্ট দিয়েছে। পানির সমস্যার সমাধান করেনি। ৭ তারিখে বিপুল ভোটের মাধ্যমে আমাকে বিজয়ী করবেন। আমরা সবাই হাসব, আর ফারুক চৌধুরী কাঁদবে।

তিনি বলেন, ১৫ বছর তো একটা পুরুষ মানুষ ছিলেন এমপি হিসেবে। এই এলাকার নাকি অনেক নিরীহ মানুষ, যারা মাঠে চাষবাস করে, তাদেরকে হয়রানি করা হয়। কথা কি সত্য?’ তখন নারীরা চিৎকার দিয়ে বলেন, ‘সত্য’। ভিড়ের ভেতর থেকে এক নারী বলে ওঠেন, ‘রাইতে শুইতে পারছে না বাসাতে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft