বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৭ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
রৌমারীতে ২৪ ঘন্টায় একই কলেজের শিক্ষক ও সভাপতির মৃত্যু
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩, ৪:৪৮ অপরাহ্ন

কুড়িগ্রামের রৌমারীতে একদিনের ব্যবধানে যাদুরচর ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক মোহাম্মদ আলী ও পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুস সালাম মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গতকাল বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে যাদুরচর ডিগ্রি কলেজের সাবেক সভাপতি ও ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি এবং অবসরপ্রাপ্ত সহকারি শিক্ষক আব্দুস সালাম হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

তার বাড়ি উপজেলার গোলাবাড়ী গ্রামে। একইভাবে একদিন আগে বুধবার ভোর সাড়ে ৫ টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে একই কলেজের সহকারি অধ্যাপক এবং আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনের প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পাওয়া শিক্ষক মোহাম্মদ আলী মারা যান। তাঁর বাড়ী উপজেলার নাউবাড়ীকান্দা গ্রামে।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে সুধিমহল, সাধারণ মানুষজন, শিক্ষক-কর্মচারী এবং শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। 

শিক্ষক ও সভাপতি’র মৃত্যুতে রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদ হাসান খান বলেন, এ মৃত্যুতে আমরা শোকাহত ও মর্মাহত।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft