বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৭ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
সুন্দরবনে ১৪২২ টন ফ্লাইএ্যাশ বোঝাই লাইটার জাহাজ ডুবি
বাগেরহাট প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩, ১০:৩১ অপরাহ্ন

সুন্দরবনের শিপসা নদীতে ১ হাজার ৪২২ টন ফ্লাইএ্যাশ বোঝাই একটি লাইটার জাহাজ ডুবে গেছে। আজ শুক্রবার দুপুরে এমভি গায়েহেরা-৪ নামক ওই লাইটার জাহাজটি তলাফেটে নদীতে  ডুবে যায়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। জাহাজে থাকা ১২ নাবিককে জীবিত  উদ্ধার করেছে নলিয়ান নৌ থানা পুলিশ।

নলিয়ান নৌ থানার পুলিশ পরিদর্শক তারক চন্দ্র নাথ বলেন, এমভি গায়েহেরা -৪ নামক লাইটার জাহাজটি শিপসা নদীর নলিয়ান এলাকায় ডুবোচরে আটকা পড়ে। খবর পেয়ে তিনিসহ নৌ পুলিশের একটি দল সেখানে গিয়ে লাইটারের নাবিকদের উদ্ধার করা হয়। শিবসা নদীতে জাহাজ চলাচল স্বাভাবিক রয়েছে।

ডুবেযাওয়া লাইটারটি ভারতের ভজভজ এলাকা  থেকে ১৪২২ মেট্রিকটন ফ্লাইএ্যাশ (সিমেন্টর কাঁচামাল) বোঝাই করে বাংলাদেশের ঘোড়াশাল এলাকায় অবস্থিত একটি সিমেন্ট কারখানায় যাচ্ছিল।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft