শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
তীব্র কুয়াশায় ঢাকা চুয়াডাঙ্গা, বেড়েছে তাপমাত্রা
প্রকাশ: রোববার, ২৪ ডিসেম্বর, ২০২৩, ১২:৩০ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় তাপমাত্রা আগের তুলনায় কিছুটা বেড়েছে। বেড়েছে কুয়াশার তীব্রতাও। বিশেষ করে ভোরে কুয়াশার আধিক্য আরও বাড়ে। এরপর সকালে তীব্র আকার ধারণ করে। রোববার (২৪ ডিসেম্বর) সকাল ৯টা পর্যন্ত চুয়াডাঙ্গার সর্বনিম্ন তাপমাত্রা ১৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়।

চুয়াডাঙ্গা আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা জামিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিন বেলা ১১টার পর থেকে সূর্যের দেখা মিললেও নেই কোনো উত্তাপ। প্রধান প্রধান সড়কে হেডলাইট জ্বালিয়ে ধীরগতিতে যান চলাচল করতে দেখা গেছে। কুয়াশায় দৃষ্টিসীমা ৪০০ থেকে ৫০০ মিটারের মধ্যে ছিল বলে জানান চুয়াডাঙ্গা আঞ্চলিক আবহাওয়া অফিস।

চুয়াডাঙ্গা আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা জামিনুর রহমান জানান, রোববার (২৪ ডিসেম্বর) সকাল ৬টা পর্যন্ত চুয়াডাঙ্গার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় ১৫ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস, এ সময় বাতাসের আদ্রতা ছিল ১০০ শতাংশ। 

এরপর তাপমাত্রা আরও কিছুটা কমে সকাল ৯টা পর্যন্ত রেকর্ড করা হয় ১৫ ডিগ্রি সেলসিয়াস, বাতাসে আদ্রতা ছিল ৯৮ শতাংশ। এর আগে রোববার (১৭ ডিসেম্বর) চুয়াডাঙ্গা জেলার এই মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় ১০ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস।

তিনি আরো জানান, গত কয়েক দিন মেঘ থাকার কারণে তাপমাত্রা কিছুটা বৃদ্ধি পেয়েছে। আরও ২/১ দিন এমন তাপমাত্রা থাকতে পারে, তারপর আবার কমতে থাকবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft