বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
‘আমিই বলব কখন শেষ হবে’
প্রকাশ: রোববার, ৩১ ডিসেম্বর, ২০২৩, ১১:৫৬ পূর্বাহ্ন

আগামী ৫ ফেব্রুয়ারি ঊনচল্লিশ পূর্ণ করে পা রাখবেন চল্লিশে। এই বয়সে বুট জোড়া চিরদিনের তুলে রেখে নতুন জীবনের পরিকল্পনা আঁকেন বেশিরভাগ খেলোয়াড়। নতুন জীবনের পথচলা শুরুও হয়তো করে দিয়েছেন কেউ কেউ। কিন্তু ক্রিস্তিয়ানো রোনালদো ভিন্ন ধাতুতে গড়া! বয়স ঘড়ির কাটা চল্লিশ ছুঁই ছুঁই করলেও পায়ে সেই জাদুকরী ছন্দ।

এই ‘বুড়ো’ গোলের ক্ষুধা এতটুকুও কমেনি পর্তুগিজ তারকার। ঠিকানা বদলালেও মাঠে রোনালদোর গোল উৎসবের সেই চিরায়ত ছবি।  ২০২৩ সালের সর্বোচ্চ গোলদাতাও তাই ৩৯ বছরের রোনালদো। চলতি বছরও করেছেন গোলের হাফসেঞ্চুরি।

সৌদি প্রো লিগের ক্লাব আল নাসর ও জাতীয় দল পর্তুগাল মিলিয়ে চলতি বছর মোট ৫৪ গোল করেছেন ‘সিআরসেভেন’। গতকাল সৌদি প্রো লিগের ম্যাচে আল তায়ুনের বিপক্ষে আল নাসরের ৪-১ গোলের জয়েও একবার বল জালে জড়িয়েছেন পর্তুগিজ তারকা। ম্যানচেস্টার ইউনাইটেড থেকে আল নাসরে যোগ দেওয়ার বর্ষপূর্তিতে গোলটি করলেন তিনি। চলতি মৌসুমে সৌদি প্রো লিগে ১৮ লিগ ম্যাচে গোল করেছেন তিনি ২০টি।

ক্লাব ও জাতীয় দল মিলিয়ে ৫৯ ম্যাচ খেলে গোলগুলো করেছেন রোনালদো। এ নিয়ে পঞ্চমবার শীর্ষ গোলদাতা হিসাবে আরেকটা পঞ্জিকাবর্ষ শেষ করতে যাচ্ছেন সময়ের অন্যতম সেরা এই ফরোয়ার্ড। এর আগে ২০১১, ২০১৩, ২০১৪, ২০১৫ সালে রিয়াল মাদ্রিদ জার্সিতে ওই কীর্তি গড়েছিলেন তিনি। ২০১৬ সালে ৫৫ গোলের পর এক পঞ্জিকাবর্ষে রোনালদোর সবচেয়ে বেশি গোলের রেকর্ড এটা।  রেকর্ডটা গড়ে স্বভাবত উচ্ছসিত ৩৮ বছরের রোনালদো

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft