বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
বর্ষসেরা ওয়ানডে দলে বাংলাদেশি ক্রিকেটার
প্রকাশ: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩, ৪:৪৮ অপরাহ্ন

বছর শেষ হবার একদিন বাকি, এর মাঝেই বিখ্যাত ক্রিকেট বিষয়ক গণমাধ্যম ইএসপিএন ক্রিকইনফো প্রকাশ করেছে তাদের দেখা বর্ষসেরা একাদশ। যেখানে পুরুষদের মাঝে নেই বাংলাদেশের কেউ, তবে নারীদের মাঝে ঠাঁই মিলেছে নাহিদা আক্তারের। 

বল হাতে ২০২৩ সালটা দারুণ কেটেছে তার। চলতি বছর ওয়ানডের ক্যারিয়ার সেরা র‍্যাংকিংয়ে উঠেছিলেন তিনি। পাশাপাশি নভেম্বর মাসে আইসিসি কর্তৃক সেরা খেলোয়াড়ও নির্বাচিত হন তিনি। এবার তিনি জায়গা করে নিয়েছেন ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশেও।

২০২৩ সালে ১৬.৩ স্ট্রাইকরেটে নাহিদা শিকার করেছেন মোট ২০ উইকেট। ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে জায়গা পাওয়া বোলারদের মধ্যে তার চেয়ে বেশি উইকেট আছে কেবল অস্ট্রেলিয়ার অ্যাশলি গার্ডনারের। চলতি বছর তার শিকার ২১ উইকেট।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft