বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
অস্ত্রোপচার শেষে আইসিইউতে কাজী সালাউদ্দিন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩, ৬:৪৫ অপরাহ্ন

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় হৃদযন্ত্রের ব্লক অপসারণের জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালের অস্ত্রোপচার কক্ষে নেয়া হয় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিনকে। টানা ৬ ঘণ্টা সফল অস্ত্রোপচার শেষ হয়েছে তার। অস্ত্রোপচার শেষে তাকে নিবিড় পর্যবেক্ষণের জন্য আইসিইউতে রাখা হয়েছে। 

জানা যায়, প্রায় ৬ ঘণ্টার অস্ত্রোপচার সফলভাবে শেষ করার পর কাজী সালাউদ্দিনকে আইসিইউতে রাখা হয়েছে। সেখানে তিনি ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

এর আগে গত ১৬ ডিসেম্বর বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন বাফুফে বস। পরীক্ষা-নিরীক্ষার পর তার হার্টে কয়েকটি ব্লক ধরা পরে। চিকিৎসকরা অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন।

তবে কাজী সালাউদ্দিনের শরীর অস্ত্রোপচারের উপযুক্ত করতে বেশ কিছুদিন সময় নিয়েছেন তারা। সুগার, রক্তচাপ, কাশি ছিল তার। সবকিছু নিয়ন্ত্রণে আনতে ডাক্তাররা অপেক্ষায় ছিলেন। বিদেশে নিয়ে সালাউদ্দিনের চিকিৎসা করানোর পরিকল্পনাও করেছিল তার পরিবার। তবে স্থানীয় চিকিৎসকদের আশ্বাসে ঢাকায়ই অস্ত্রোপচারে সম্মতি দেন তার পরিবারের সদস্যরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft