বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
নাটোরে বিএনপির বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরন
নাটোর প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩, ৬:৪৮ অপরাহ্ন

কেন্দ্রীয় কর্মসূচীর শেষ দিনে ৭ জানুয়ারী ডামী নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরন করেছে বিএনপি।

আজ বৃহস্পতিবার সকালে নাটোর সদরে হালসা ইউনিয়ন বাজার থেকে  এক বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করার পর হালসা  বাজারে সাধারন জনগনের মাঝে লিফলেট বিতরন করা হয়।

এ সময় নেতারা বলেন, ৭ জানুয়ারী ভোট বর্জনের মধ্যে দিয়ে সরকারকে লাল কার্ড দেখাতে হবে। বিরোধী দল গুলো এই ভোটে অংশ নিচ্ছে না। প্রহসনের এই ডামী নির্বাচন সাধারন জনগন মানবে না। অন্যদিকে একই দাবিতে নাটোরের সিংড়ায় লিফলেট বিতরণ করেছে উপজেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠন

এ সময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহীন, হালসা ইউনিয়ন বিএনপির সভাপতি ইব্রাহীম খলিল, সাধারন সম্পাদক মাজেদ মন্ডল, সহ-সভাপতি শহিদুল ইসলাম, সহ সভাপতি মোখলেছুর, জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক আশিক ইকবাল নতুন সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft