বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
‘আমি শেখ হাসিনার প্রার্থী, আমি ভারতের প্রার্থী’
প্রকাশ: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩, ১২:৫৭ অপরাহ্ন

দৈনিক দেশ রূপান্তর পত্রিকার প্রথম পাতার খবর 'আমি শেখ হাসিনার প্রার্থী, আমি ভারতের প্রার্থী'। একজন স্বতন্ত্র প্রার্থী ও একজন সাবেক সংসদ সদস্যের সাথে একজন সরকারি কর্মকর্তার মধ্যকার ফাঁস হওয়া মোবাইল কথোপকথনের বরাত দিয়ে প্রতিবেদনটি প্রকাশ করা হয়।

মেহেরপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) ও সাবেক সংসদ সদস্য প্রফেসর আব্দুল মান্নানকে ওই কথা বলতে শোনা যায়। খবরে বলা হয়েছে, তিনি একজন সরকারি কর্মকর্তাকে হুঙ্কার দিয়ে বলেছেন, ‘মনে রাখতে হবে আমি শেখ হাসিনার প্রার্থী, আমি ভারতের প্রার্থী।’

গত ১৭ই ডিসেম্বর আব্দুল মান্নান মেহেরপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অলোক কুমার দাসের সঙ্গে মোবাইল ফোনে কথোপকথনের সময় একথা বলেন।

তাদের এক মিনিট পাঁচ সেকেন্ডের কথোপকথনের কল রেকর্ড ফেসবুকে ভাইরাল হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft