বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
উলভারহ্যাম্পটনের কাছে ১-০ ব্যবধানে হারলো চেলসি
প্রকাশ: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩, ৮:৪৫ অপরাহ্ন

সর্বশেষ গত সেপ্টেম্বরে ঘরের মাঠে লিভারপুলের কাছে হেরেছিলো উলভারহ্যাম্পটন। এরপর টানা ৭টি ম্যাচ অপরাজিত রয়েছে তারা। সর্বশেষ চেলসিকেও হারালো নিজেদের মাঠে। মারিও লেমিনা এবংম্যাট দোহার্তির গোলেই দুর্দান্ত এই জয়টি তুলে নিয়েছে তারা। চেলসির হয়ে একমাত্র গোলটি করেন ক্রিস্টোফার এনকোকু।

একচেটিয়া প্রভাব বিস্তারের মধ্য দিয়ে প্রথমার্ধ শেষ করে চেলসি। অথচ কোনো গোলই পায়নি তারা। দ্বিতীয়ার্ধে এসে ধারার বিপরীতে গোল হজম করে বসে তারা। ৫১তম মিনিটে পাবলো সারাবিয়ার কর্নার কিক থেকে ভেসে আসা বলে হেডে চেলসি জাল ভেদ করেন লেমিনা।

ম্যাচি শেষ হচ্ছিলো ১-০ গোলেই। কিন্তু শেষ মুহূর্তের নাটক বাকি ছিল তখনও। খেলার একেবারে শেষ মুহূর্তে, ইনজুরি সময়ে (৯০+৩ মিনিটে) দ্বিতীয় গোল করে চেলসির পরাজয় নিশ্চিত করেন ম্যাটি দোহার্তি। ইনজুরি সময়ে এসে একটি গোল পরিশোধ করে দেয় চেলসি। ৯০+৬ মিনিটে চেলসির হয়ে একমাত্র গোলটি করেন ক্রিস্টোফার এনকোকু।

এই পরাজয়ের পরও চেলসি রয়েছে পয়েন্ট টেবিলের ১০ নম্বর স্থানে। ১৮ ম্যাচে দলটির পয়েন্ট ২২। অন্যদিকে জিতেও সমান অবস্থানে উলভারহ্যাম্পটন। ১৮ ম্যাচে তাদেরও পয়েন্ট ২২। যদিও গোল ব্যবধানে পিছিয়ে রয়েছে তারা। রয়েছে ১১ নম্বরে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft