বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
সেনবাগকে শান্তিতে রাখতে নৌকায় ভোট দিতে হবে: মোরশেদ আলম
প্রকাশ: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩, ৮:৩৮ অপরাহ্ন

গত বৃহস্পতিবার (২৫ ডিসেম্বর) বিকেলে সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের দমদমা বাজারে নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনের নৌকার প্রার্থী বেঙ্গল গ্রুপ ও আরটিভির চেয়ারম্যান মোরশেদ আলম এমপি বলেছেন, আমি বিগত ১০ বছর সেনবাগকে যেভাবে শান্তিতে রেখেছি তা যদি অব্যাহত রাখতে হয়, তাহলে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে নৌকাকে জয়ী করতে হবে।

মোরশেদ আলম আরও বলেন, আমার আমলে কোনো প্রকার রাজনৈতিক সংঘাত-সহিংসতা ও হত্যাকাণ্ডের ঘটনা ঘটেনি। এইদিক থেকে সেনবাগ ছিল শান্তির আবাসস্থল।

এসময় দেশ যেভাবে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে, আগামীতেও সেনবাগবাসীকে নৌকায় ভোট দিয়ে সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান তিনি।

কেশারপাড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বেলাল ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেন রানার সঞ্চালনায় অনুষ্ঠানে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কল্লোল গ্রুপের এমডি গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বাহার মিয়া ও শওকত হোসেন কানন, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কবির, পৌর আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া আল মামুন, বীর মুক্তিযোদ্ধা আবদুল ওহাব, উপজেলা আওয়ামী লীগের সদস্য সামছুদ্দিন রিয়াদ প্রমুখ। 

এ ছাড়াও সভায় আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা অংশ নেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft