বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
মঙ্গলবার রংপুরে যাবেন প্রধানমন্ত্রী
প্রকাশ: রোববার, ২৪ ডিসেম্বর, ২০২৩, ১২:৪৬ অপরাহ্ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে আগামী ২৬ ডিসেম্বর (মঙ্গলবার) রংপুর সফরে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তিনি তারাগঞ্জ ও পীরগঞ্জ উপজেলায় দুটি নির্বাচনী পথসভায় বক্তব্য দেবেন বলে জানা গেছে।

প্রধানমন্ত্রী রংপুরে আসার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মাজেদ আলী বাবুল। তিনি জানান, দলীয় ফোরাম থেকে প্রধানমন্ত্রী ২৬ ডিসেম্বর রংপুরে আসার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সফরে তারাগঞ্জ উপজেলার কলেজ মাঠে রংপুর-২ (তারাগঞ্জ-বদরগঞ্জ) আসনের নৌকার প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী। এরপর তিনি রংপুর-৬ (পীরগঞ্জ) আসনে নৌকার প্রার্থী ড. শিরীন শারমিন চৌধুরীর নির্বাচনী সভায় বক্তব্য দেবেন বলে জানা গেছে।

রংপুরে প্রধানমন্ত্রীর দুটি জনসভার প্রস্তুতির বিষয়ে অধ্যাপক মাজেদ আলী বাবুল জানান, রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ সব সময় প্রস্তুত আছে। দলের নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করে সব ধরনের প্রস্তিুত সম্পন্ন করা হচ্ছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft