বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
বিশ্বকাপ সেরা উইকেটকিপারদের তালিকায় মুশফিক
প্রকাশ: শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩, ১১:১১ পূর্বাহ্ন

ভারতে গত মাসে শেষ হওয়া ক্রিকেট বিশ্বকাপের সেরা উইকেটকিপারদের সংক্ষিপ্ত তালিকায় জায়গা করে নিয়েছেন মুশফিকুর রহিম। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) তাদের পেজে একটি ভিডিও প্রকাশ করেছে।

উইকেটরক্ষকদের কেউ ডাইভ দিয়ে ক্যাচ ধরেছেন, কেউবা বাজপাখির মতো উড়ে ক্যাচ ধরেছেন, কেউ দুর্দান্ত থ্রোতে রানআউট করেছেন। 

আইসিসি ভিডিওর ক্যাপশন দিয়েছে, ‘উইকেটরক্ষকেরা উড়ছেন। দেখুন ২০২৩ বিশ্বকাপের উইকেটরক্ষকদের সেরা কয়েকটি পারফরম্যান্স।’ 

ভিডিওর শুরুটাই হয়েছে মুশফিককে দিয়ে। দিল্লিতে গত ৬ নভেম্বর ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ-শ্রীলঙ্কা। শরীফুল ইসলামের শর্ট বল কাট করতে যান লঙ্কান ওপেনার কুশল পেরেরা। এজ হওয়া বল বাঁদিকে উড়ে দুর্দান্ত ক্যাচ ধরেছেন মুশফিক। 

আইসিসির দুর্দান্ত উইকেটরক্ষকদের তালিকায় আছেন ভারতীয় উইকেটরক্ষক লোকেশ রাহুলও। মোহাম্মদ সিরাজের বল লেগ সাইডে ঘোরাতে গিয়েছেন মেহেদী হাসান মিরাজ। বাঁ দিকে ঝাঁপিয়ে দুর্দান্ত ক্যাচ ধরেছেন রাহুল। 

এই তালিকায় আছেন শ্রীলঙ্কার কুশল মেন্ডিসও। মাহিশ থিকসানার বল লেগ সাইডে ঘোরাতে যান ডেভিড উইলি। উইকেটরক্ষক মেন্ডিস বল ধরে তা সঙ্গে সঙ্গে নন স্ট্রাইকে থ্রো করে আদিল রশিদকে রান আউট করেন। এই ম্যাচেই দুর্দান্ত এক ক্যাচ ধরে মেন্ডিস আউট করেছেন জস বাটলারকে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft