বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
বিপিএলের সূচি চূড়ান্ত
প্রকাশ: সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩, ৮:২৬ অপরাহ্ন

চূড়ান্ত হলো বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সূচি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে সোমবার (১১ ডিসেম্বর) সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ২০২৪ সালের ১৯ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএলের দশম আসর। চলবে ১ মার্চ পর্যন্ত।

বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সাত দলের আসরে প্রথম ম্যাচেই মাঠে নামবে চ্যাম্পিয়নরা। মিরপুরের হোম অব ক্রিকেটে তাদের প্রতিপক্ষ নবাগত দল দুরন্ত ঢাকা। ঢাকা, চট্টগ্রাম ও সিলেট— তিন ভেন্যুতে অনুষ্ঠিত হবে আসরের ৪৬টি ম্যাচ। যার মধ্যে ২২টি ম্যাচ অনুষ্ঠিত হবে ঢাকায়। চট্টগ্রাম ও সিলেট পর্বে হবে সমান ১২টি করে ম্যাচ।

কুমিল্লা ও ফরচুন বরিশালের ম্যাচ দিয়ে ২৩ ফেব্রুয়ারি শেষ হবে গ্রুপ পর্বের ম্যাচ। গ্রুপ পর্ব শেষে পয়েন্ট তালিকার ভিত্তিতে সেরা দল যাবে এলিমিনেটর ও কোয়ালিফায়ার রাউন্ডে। এলিমিনেটর ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৫ ফেব্রুয়ারি। দুটি কোয়ালিফায়ার ম্যাচ মাঠে গড়াবে ২৫ ও ২৭ ফেব্রুয়ারি।

বিপিএলে শুক্রবার বাদে দুপুরের ম্যাচগুলো শুরু হবে দুপুর দেড়টা থেকে। রাতের ম্যাচ সন্ধ্যা সাড়ে ৬টা থেকে। শুক্রবারে দুপুরের ম্যাচ ২টা এবং রাতের ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৭টা থেকে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft