বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
লঙ্কান বোলিংয়ে তোপের মুখে ইংলিশ ব্যাটাররা
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩, ৪:২১ অপরাহ্ন

শ্রীলঙ্কা-ইংল্যান্ড দুই দলেরই টিকে থাকার লড়াই এটি। কেননা প্রথম চার ম্যাচে মাত্র একটি জয় পেয়েছে দুই দল। আজ যে দল হারবে, সেই দলের সেমিফাইনালে খেলার সম্ভাবনা অনেকটাই কমে যাবে।

গুরুত্বপূর্ণ এই ম্যাচে টসভাগ্য সহায় হয়েছে ইংল্যান্ডের। টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন ইংলিশ অধিনায়ক জস বাটলার। তবে ৬৮ রান তুলতে ৩ উইকেট হারিয়ে বসেছে তারা।

দুই ওপেনার ডেভিড মালান আর জনি বেয়ারস্টো ৩৯ বলে গড়েন ৪৫ রানের জুটি। মালানকে (২৫ বলে ২৮) ফিরিয়ে এই জুটিটি ভাঙেন বিশ্বকাপ দলে ফেরা অ্যাঞ্জেলো ম্যাথিউস।

এরপর জো রুট পড়েছেন রানআউটের ফাঁদে। ১০ বলে ৩ রান করা ইংলিশ ব্যাটিং স্তম্ভকে ফেরানোর পেছনেও অবদান ম্যাথিউজের থ্রোয়ের। ৫৭ রানে দ্বিতীয় উইকেট হারিয়েছে ইংলিশরা।

এরপর কাসুন রাজিথার শিকার হয়ে সাজঘরে ফিরেছেন জনি বেয়ারস্টোও (৩১ বলে ৩০)। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৩.৪ ওভার শেষে ইংল্যান্ডের সংগ্রহ ৩ উইকেটে ৬৯ রান। বেন স্টোকস ৪ আর জস বাটলার ১ রানে অপরাজিত আছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft