বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
পটুয়াখালীর গলাচিপায় অটোরিকশা চোর আটক
পটুয়াখালী প্রতিনিধি :
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩, ৪:১৩ অপরাহ্ন

পটুয়াখালীর গলাচিপায় অটোরিকশা চোর চক্রের ২ সদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার বিকেলে গলাচিপার কাটাখালী এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ চোরচক্রের ২ সদস্যকে আটক করে। 

আটককৃতরা হলেন-বাকেরগঞ্জ উপজেলার দাঁড়িয়াল ইউনিয়নের উত্তর কাজলকাঠি গ্রামের ছিদ্দিক মোল্লার ছেলে জসিম মোল্লা (১৮) এবং একই ইউনিয়নের উত্তমপুর গ্রামের সেলিম মোল্লার ছেলে সাব্বির মোল্লা (২৫)। এ সময় চোরাই অটোরিকশা উদ্ধার করা হয়।

পুলিশসূত্রে জানা যায়, চোরদের বাড়ি বাকেরগঞ্জ থানায় হওয়ায় ওই থানাকে অবিহিত করলে তারা খোঁজ নিয়ে অটোরিকশা চুরির ঘটনার সত্যতা খুঁজে পান এবং চোরাই অটোরিকশার প্রকৃত মালিককে অবিহিত করেন। অটোরিকশার মালিক বাকেরগঞ্জ থানায় এজাহার দায়ের করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  পটুয়াখালী   







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft