বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
লাগেজ পেতে দেরি, বিমানবন্দরে মলত্যাগের হুমকি!
প্রকাশ: রোববার, ৩১ ডিসেম্বর, ২০২৩, ১১:৪২ পূর্বাহ্ন


ঠিকমতো বিমান থেকে নেমে অপেক্ষে করছিলেন লাগেজ পাওয়ার। কিন্তু দীর্ঘক্ষণ হয়ে গেলেও বেল্টে তার লাগেজ আসেনি। এমন অবস্থায় বিমানবন্দর কর্তৃপক্ষের ওপর ক্ষুব্ধ হন ওই যাত্রী। এমনকি কনভেয়ার বেল্টে মলত্যাগের হুমকিও দেন। এই ঘটনা ঘটেছে যুক্তরাজ্যের গ্যাটউইক বিমানবন্দরে। তবে কবে এই ঘটনা ঘটেছে সেটি জানানো হয়নি ও ওই ব্যক্তির পরিচয় প্রকাশ করা হয়নি। খবর এনডিটিভির

কর্মীদের হুমকি দিয়ে ওই ব্যক্তি বলেন, 'যদি তাড়াতাড়ি আমার লাগেজ না আসে তাহলে আমি আমার পথে হাঁটবো।' খবরে বলা হয়েছে, হুমকি দেওয়ার পর ১৫-২০ মিনিট অপেক্ষা করেও লাগেজ ফেরত পাননি ওই ব্যক্তি। এরপর তিনি কনভেয়র বেল্টের ওপর বসে পড়েন এবং আবারও মলত্যাগের হুমকি দেন। শেষ পর্যন্ত লাগেজ পেতে তাকে অনেকক্ষণ অপেক্ষা করতে হয়। তবে হুমকি দিলেও শেষ পর্যন্ত বিমানবন্দরে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটাননি ওই ব্যক্তি।

এর আগে চলতি বছরের ২৪ জুন ভারতের মুম্বাই থেকে ছেড়ে যাওয়া দিল্লিগামী এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে মলত্যাগের ঘটনা ঘটেছে। পরে ওই যাত্রীকে গ্রেফতার করে পুলিশ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft