বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
ফরিদপুরে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে জেলা আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত
ফরিদপুর প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩, ৪:৩৮ অপরাহ্ন

ফরিদপুর জেলা আওয়ামী লীগের ‌ যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১২ টায় ফরিদপুর জেলা আওয়ামী লীগের হাসিবুল হাসান লাভলু সড়কে দলীয় কার্যালয়ে আগামী ২ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফরিদপুর আগমন উপলক্ষে জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী ভাতৃপ্রতিম সংগঠনের উদ্যোগে উক্ত যৌথ সভা অনুষ্ঠিত হয়।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফরিদপুর সদর ৩-আসনের ‌ নৌকার প্রার্থী শামীম হকের সভাপতিত্বে ‌ এবং ‌ জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ‌ নিয়াজ জামান সজীবের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র অমিতাভ বোস, কোতয়ালী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম চৌধুরী। 

এ সময় ফরিদপুর জেলা আওয়ামী লীগ ও তরঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। যৌথ সভায় জানানো হয় আগামী ২ জানুয়ারি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ফরিদপুর আসবেন। সেখানে তিনি জনসভায় ভাষণ রাখবেন। উক্ত অনুষ্ঠানে সবাইকে অংশগ্রহণের আহ্বান জানানো হয়।

বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে এ ধারা অব্যাহত রাখতে হবে। আর তাই আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থীকে বিপুল ভোটে জয়লাভ করতে হবে। সে লক্ষ্যে এখন থেকে কাজ করতে হবে। 

বক্তারা আরো বলেন, যারা আওয়ামীলীগের রাজনীতি করে তারা কখনোই স্বতন্ত্র প্রার্থীর সমর্থন করতে পারেনা। স্বতন্ত্র প্রার্থী ও তার সমর্থকেরা উদ্দেশ্যমূলক ভাবে সংগঠনকে বিশৃঙ্খল করার চেষ্টায় লিপ্ত রয়েছেন। আগামী ৭ তারিখে ব্যালটের মাধ্যমে এর জবাব দেওয়া হবে। আগামী ৭ তারিখে ফরিদপুর সদর তিন আসনে নৌকার মনোনীত শামীম হককে বিপুল ভোটে জয়লাভ করিয়ে সংসদ সদস্য নির্বাচিত করার জন্য সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানানো হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft