বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
গাইবান্ধা প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩, ৮:০৪ অপরাহ্ন

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও  সাতজন আহত হন । 

আজ শনিবার সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে  প্রাথমিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, সাতক্ষীরা থেকে রংপুরগামী বিআরটিসির একটি যাত্রীবাহী বাস রংপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। বাসটি ফাঁসিতলা এলাকায় পৌঁছলে সামনে থাকা একটি ড্রাম ট্রাক হঠাৎ ব্রেক করে থেমে যায়। এ সময় বিআরটিসির বাসটি ড্রাম ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে সামনের অংশ দুমরে মুচরে যায়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত এবং সাতজন আহত হয়। তাৎক্ষণিক ভাবে নিহত দুইজনের নাম পরিচয় জানা যায়নি। তবে নিহতদের একজন বিআরটিসি বাসের যাত্রী ও আরেকজন ড্রাম ট্রাকের চালক বলে জানা গেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ। 

তিনি বলেন, আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়।ধআহতদের  নাম পরিচয়  সনাক্তের চেষ্টা চলছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft