বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
টি-২০ বিশ্বকাপেও খেলা হচ্ছে না এবাদতের
প্রকাশ: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩, ২:৪২ অপরাহ্ন

চলতি বছরে আফগানিস্তানের বিপক্ষে সিরিজে ইনজুরিতে পড়েন টাইগার পেসার এবাদত হোসেন। এরপর সে ইনজুরির কারণে মিস করেছেন এশিয়া কাপ ও ওয়ানডে বিশ্বকাপ। 

এরপর জানা যায়, আসন্ন বিপিএলেও খেলতে পারবেন না এবাদত। বিসিবি এবার জানিয়েছেন, আগস্টের আগে মাঠে ফিরতে পারবেন না তিনি। ফলে আগামী বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপও খেলা হচ্ছে না ডানহাতি এই পেসারের।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবাদতের ইনজুরির বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, আগামী বছরের আগস্ট মাসের আগে ফেরা হচ্ছে না ২৯ বছর বয়সী এই পেসারের।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft