বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
এবার বাণিজ্যমেলা শুরু হবে ১৫ জানুয়ারি
প্রকাশ: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩, ৪:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩, ৪:৫৮ অপরাহ্ন


আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য নতুন বছরের প্রথম দিনের পরিবর্তে ১৫ জানুয়ারি বাণিজ্য মেলা শুরুর পরিকল্পনা করছে রপ্তানি উন্নয়ন ব্যুরো (ইপিবি)।

মেলার পরিচালক, ইপিবি সচিব বিবেক সরকার সোমবার (২৫ ডিসেম্বর) সাংবাদিকদের বলেন, আগামী ১৫ জানুয়ারি থেকে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৮তম আসর শুরু করতে আমরা সর্বোচ্চ চেষ্টা চলাচ্ছি। তবে সেটা জাতীয় নির্বাচন এবং নির্বাচন পরবর্তী নতুন সরকার গঠন, সব কিছুর ওপর নির্ভর করছে।

তিনি আরো বলেন, আমি এই মুহূর্তে পূর্বাচলে বাণিজ্য মেলা প্রাঙ্গণে আছি। এখানে বিভিন্ন ধরনের প্রস্তুতিমূলক কাজ চলছে। দেশি-বিদেশি প্রতিষ্ঠানগুলোর নামের স্টল বরাদ্দ দেওয়ার কাজ ৯০ শতাংশই শেষ হয়েছে। বাকি সব কিছু নির্ভর করছে রাজনৈতিক পরিস্থিতির ওপর।

গত দুই বছর ধরে ঢাকার পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে (বিবিসিএফইসি) হচ্ছে বাণিজ্য মেলা। আগামী বছর তৃতীয়বারের মতো সেখানে মেলা হবে।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে আগামী ৭ জানুয়ারি। ভোট ঘিরে চলছে প্রার্থীদের প্রচার কাজ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft