বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
ময়মনসিংহে বালুবাহী ট্রাকে ট্রেনের ধাক্কায় নিহত ৪
প্রকাশ: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩, ৪:৫৯ অপরাহ্ন

ময়মনসিংহ সদর উপজেলায় বালুবাহী ট্রাকে ট্রেনের ধাক্কায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো কয়েকজন। সোমবার (২৫ ডিসেম্বর) বেলা দেড়টার দিকে উপজেলার শম্ভুগঞ্জ এলাকার একটি রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ময়মনসিংহ-জারিয়া রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে। তাৎক্ষণিকভাবে নিহতদের নামপরিচয় জানা যায়নি। আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ময়মনসিংহের কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আনোয়ার হোসেন দুর্ঘটনায় চারজনের প্রাণহানির তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। মরদেহ উদ্ধারের চেষ্টা চলছে।

স্থানীয়রা জানান, দুপুরে রেললাইন পার হচ্ছিল বালুবাহী ট্রাকটি। এসময় একটি ট্রেন ট্রাকটিকে ধাক্কা দিলে যানটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে ট্রেনটির সামনের অংশও ক্ষতিগ্রস্ত হয়।

দুর্ঘটনার পর থেকে ময়মনসিংহ-জারিয়া রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। এই রুটে ট্রেন চলাচল কখন স্বাভাবিক হবে তা বলতে পারছেন না কেউ।  

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft