বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
গার্দিওলার নজর এবার ক্লাউদিও এচেভেরিতে
প্রকাশ: রোববার, ২৪ ডিসেম্বর, ২০২৩, ১:৩১ অপরাহ্ন

আলোচিত তরুণ আর্জেন্টিনার ক্লাউদিও এচেভেরিকে নিয়ে ক্লাবগুলোর আগ্রহ রীতিমতো বেড়েই চলেছে। এচেভেরিকে দলে টানতে উঠেপড়ে লেগেছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিও। 

এদিকে মেসির সাবেক ক্লাব বার্সেলোনাও মরিয়া হয়ে উঠেছে এচেভরিকে দলে টানতে। এচেভেরি অবশ্য কাতালান জার্সিতেই মাঠ মাতাতে চান। তাকে ন্যু ক্যাম্পে আনার জন্য বার্সা কিছু চূড়ান্ত করতে না পারলে জোরদমে কথাবার্তা চালিয়ে যাচ্ছে ম্যানসিটি।

চলতি মৌসুমে রিভারপ্লেটে অভিষেক হয়েছে আর্জেন্টিনার অনূর্ধ্ব-১৭ দলের তরুণ মিডফিল্ডারের। আলবিসেলেস্তে ক্লাবটি তার রিলিজ ক্লজ ঠিক করে দিয়েছে ২৫ মিলিয়ন ইউরো। আগামী বছরের মাঝামাঝিতে অঙ্কটা আরও বাড়তে পারে, জানিয়েছেন দলবদলের খবর সামনে আনার নির্ভরযোগ্য সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো।

রিলিজ ক্লজের অর্থ পরিশোধ করেই ১৭ বর্ষী এচেভেরিকে টানতে চায় পেপ গার্দিওলার ম্যানসিটি। এদিকে তাকে চায় আরেক ইংলিশ ক্লাব চেলসিও। আলোচনায় বার্সেলোনার নাম থাকলেও ফিন্যান্সিয়াল ফেয়ার প্লের কারণে বেশিদূর এগোতে পারছে না কাতালান ক্লাবটি।

আর্জেন্টিনার অনূর্ধ্ব-১৭ দলের হয়ে আলো ছড়িয়েছেন তরুণ মিডফিল্ডার। অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপে ব্রাজিলের বিপক্ষে সেমিফাইনালে এচেভেরি পেয়েছিলেন হ্যাটট্রিক। ২২ ম্যাচে এপর্যন্ত ১২ গোল করেছেন আলবিসেলেস্তে যুব দলে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft