বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
করোনায় মারা গেলেন অভিনেতা বিজয়কান্ত
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩, ২:২২ অপরাহ্ন

না ফেরার দেশে পাড়ি জমালেন দক্ষিণী সিনেমার খ্যাতিমান অভিনেতা বিজয়কান্ত (৭১)। বৃহস্পতিবার সকালে তিনি মারা যান। ভারতীয় গণমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’র সংবাদে জানা গেছে, বিজয়কান্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তার চিকিৎসাও চলছিল। পরে নিউমোনিয়াতেও আক্রান্ত হয়েছিলেন অভিনেতা।

ফলে শারীরিক অবস্থার আরও অবনতি হয় বিজয়কান্তের। ‘ভেন্টিলেটর সাপোর্ট সিস্টেম’-এ রাখা হয়েছিল তাকে। অবশেষে বৃহস্পতিবার না ফেরার দেশে চলে যান এ অভিনেতা। অনুরাগীদের কাছে বিজয়কান্ত পরিচিত ছিলেন ‘ক্যাপ্টেন’ নামে। এর আগে গত নভেম্বরেও শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তবে সে যাত্রায় তিনি সুস্থ হয়ে বাড়ি ফেরেন।

১৪ দিন পর্যবেক্ষণে রাখা হয়েছিল তাকে। কিন্তু এবার কোভিড আর নিউমোনিয়ার কাছে হেরে গেল তার প্রাণশক্তি। উল্লেখ্য, শুধু সিনেমার দুনিয়ায় নয়, রাজনীতিতেও বেশ উজ্জ্বল ক্যারিয়ার ছিল বিজয়কান্তের। ২০১১ সালে এডিএমকে নেত্রী জয়ললিতার হাত ধরে ২৯টি আসন জেতে বিজয়কান্তের ‘ডিএমডিকে’। এরপরে জয়ললিতার সঙ্গে জোট ভাঙায় বিধানসভার বিরোধী দলনেতা হন এ অভিনেতা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft