বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
‘ভিলেন চরিত্রে আর অভিনয় করব না’
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩, ৫:৫৮ অপরাহ্ন

বিজয় সেতুপাতি, নামটা শুনলেই সিনেমাপ্রেমীদের মনে ভেসে উঠে এক প্রশান্তি। দক্ষিণের এই অভিনেতা বর্তমানে ভারতের সবচেয়ে জনপ্রিয় অভিনেতাদের একজন।  পর্দায় তাঁর উপস্থিতি মানেই দর্শকদের সর্বোচ্চ বিনোদন পাওয়ার নিশ্চয়তা। ক্যারিয়ারের শুরুতে সহ-অভিনেতা হিসেবে শুরু করলেও বর্তমানে গোটা ভারতের সবচেয়ে প্রতীক্ষিত ও প্রভাবশালী অভিনেতা তিনি।

কখনো রোমান্টিক নায়ক, কখনো ন্যায়ের প্রতীক, কখনো গল্পের দুর্ধর্ষ ভিলেন- বিজয়ের করা প্রতিটি চরিত্রে দর্শকমনে গভীর ছাপ রেখে যায়। বিভিন্ন ভাষার চলচ্চিত্রে নেতিবাচক চরিত্রে অভিনয় করে বিজয় সেতুপাতি লক্ষ লক্ষ ভক্তের মন জয় করেছেন। তাঁর সাম্প্রতিক সিনেমাগুলোতে নেতিবাচক চরিত্রেই বেশি দেখা গেছে অভিনেতাকে।

এ বছরের শুরুতে ‘মুম্বাইকার’-এর মাধ্যমে হিন্দি চলচ্চিত্রে অভিষেক করেছেন বিজয়। তবে সবচেয়ে আলোচনায় উঠে আসেন শাহরুখ খানের সঙ্গে ‘জওয়ান’ দিয়ে। দুটি সিনেমাতেই তিনি খল চরিত্রে অভিনয় করেছেন। 

তবে এখন নেতিবাচক চরিত্রে অভিনয় থেকে বিরতি নিতে চান এই অভিনেতা। ভারতীয় বিনোদন মাধ্যম পিঙ্কভিলার সাথে একান্ত সাক্ষাৎকারে বিজয় জানিয়েছেন, খল চরিত্রে আর অভিনয় নয়! এর পেছনের কারণটিও প্রকাশ করেছেন অভিনেতা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft