বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
বাংলাদেশের কাছে হেরে যা বললেন নিউজিল্যান্ড অধিনায়ক
প্রকাশ: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩, ৫:১৯ অপরাহ্ন

ঘরের মাঠে যেখানে বাংলাদেশের বিপক্ষে একক আধিপত্য নিউজিল্যান্ডের, ১৮ ওয়ানডের সবগুলোতে জয়, সেখানে আজ অসহায় আত্মসমর্পণ করত হলো কিউইদের। নেপিয়ারে বাংলাদেশি পেসারদের তোপের মুখে মাত্র ৯৮ রানে গুটিয়ে ৯ উইকেট বিশাল ব্যবধানে হার। এই হারের পর অসহায়ত্ব ফুটে উঠল স্বাগতিক অধিনায়কের কণ্ঠে।

টম ল্যাথাম বললেন, ‘বাংলাদেশ আজ আমাদের একদম আউটপ্লেড করে দিয়েছে। এমন উইকেটে যেখানে বোলাররা সুবিধা পায় সেখানে আসলে আমাদের দায়িত্ব ছিল ভালো জুটি গড়া। আগের দুই ম্যাচে আমরা তা ভালোভাবে করতে পেরেছি। এখানে শুরুতে আমরা অনেক চাপে ছিলাম। এরপর দ্রুতই একের পর এক উইকেট হারিয়েছি।

উইকেট যেমনই হোক, ১০০ রানের নিচে পুঁজি নিয়ে যে ম্যাচ জেতা যায় না, তা জানিয়ে ল্যাথাম বলছিলেন, ‘বোর্ডে যখন মাত্র এক শর কাছাকাছি রান থাকবে বাংলাদেশ তো এসেই শট খেলে রান তোলার চেষ্টা করবে এবং তারা সেটাই করেছে। শেষ ম্যাচ হারলেও ২-১ ব্যবধানে সিরিজ জিতেছে নিউজিল্যান্ড। বিশ্বকাপ খেলা আটজন ক্রিকেটার ছিলেন না এই দলে। চোট আর বিশ্রাম মিলিয়ে সিনিয়ররা বাইরে ছিলেন। নতুন সুযোগ পাওয়াদের নিয়েও উচ্ছ্বসিত ল্যাথাম।

কিউই অধিনায়ক বলেন, ‘পুরো সিরিজের দিকে তাকালে দেখবেন আমাদের তিনজন (আদিত্য অশোক, জশ ক্লার্কসন, উইলিয়াম ও’রউরকে) অভিষিক্ত ক্রিকেটার ছিল। ব্যাপারটি দারুণ। এমন সিরিজে নতুন ক্রিকেটারদের খেলানো, ভবিষ্যতের জন্য তৈরি করাটা সব সময়ই বেশ ভালো ব্যাপার। সবাই সিরিজজুড়ে সুযোগ পেয়ে গেছে এবং তারা তা কাজে লাগানোর চেষ্টা করে গেছে। সিরিজজুড়ে তারা দলের জন্য অবদান রেখেছে, যা বেশ ভালো ব্যাপার ছিল।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft