শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
৯৮ ফাউন্ডেশন ইনডোর ১২টি দলের ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত
জবাবদিহি ডেস্ক:
প্রকাশ: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩, ৭:০৫ অপরাহ্ন

৯৮ ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত ১৬ই ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষ্যে দিনব্যাপী ইনডোর ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে গত ১৬ই ডিসেম্বর ১২ টি দলের অংশগ্রহণে এসএসসি ৯৮ এইচএসসি ২০০০ ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে এ আয়োজনে b Unique Power Hitter কে হারিয়ে ৯৮ Reigners চ্যাম্পিয়ন হয়। 

প্রতিটি দলে ৬ জন পুরুষ ২ জন নারী ক্রিকেটার অংশগ্রহণ করেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাজমুল আবেদীন ফাহিম (বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উপদেষ্টা), এসএম জাহাঙ্গীর আলম রনি (স্পোর্টস সাইন্টিস্ট, বিকেএসপি), মাসুদুর রহমান মুকুল (আইসিসির প্যানেলভুক্ত আম্পায়ার) ও দেবব্রত পাল (কুবের সাধারণ সম্পাদক) টুর্নামেন্টের এই আয়োজনে বাংলাদেশ হুইলচেয়ার ক্রিকেট টিমের সাথে আয়োজকদের প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। 

এছাড়া টুর্নামেন্টে আগত দর্শকদের কাছ থেকে দুস্থ ও শীতার্তদের জন্য শীতবস্ত্র সংগ্রহ করা হয়। দর্শকদের সাথে আসা শিশু-কিশোরদের মাঝে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft