বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
মুক্তি পাচ্ছে বাংলাদেশেই প্রথম ‘অ্যাকোয়াম্যান অ্যান্ড দ্য লস্ট কিংডম’
প্রকাশ: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩, ৫:১৬ অপরাহ্ন

আগামী শুক্রবার বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে অ্যাকোয়াম্যান-এর সিক্যুয়াল ‘অ্যাকোয়াম্যান অ্যান্ড দ্য লস্ট কিংডম’। তবে সারা বিশ্বের সবার আগে বাংলাদেশে মুক্তি পেয়েছে এ সিনেমাটি। আজ বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে ২০১৮ সালের সাড়া জাগানো ছবি অ্যাকোয়াম্যান-এর সিক্যুয়াল ‘অ্যাকোয়াম্যান অ্যান্ড দ্য লস্ট কিংডম’।

‘অ্যাকোয়াম্যান অ্যান্ড দ্য লস্ট কিংডম’ সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আগের পর্বের জেসন মোমোয়াই। তার সঙ্গে দেখা যাবে অ্যাম্বার হার্ড, অ্যামেলিয়া ক্লার্ক, বেন এফ্লেক, প্যাট্রিক উইলসন ও নিকোল কিডম্যানের মতো তারকাদের।

এর আগে ২০১৮ সালে অ্যাকোয়াম্যান সিনেমার প্রথম কিস্তির প্রিমিয়ার হয় লন্ডনে। ওই বছরই যুক্তরাষ্ট্রে মুক্তি দেওয়া হয় সিনেমাটি। বিশ্বব্যাপী রেকর্ড ১.১৪৮ বিলিয়ন ডলার আয় ঘরে তুলে আনে অ্যাকশনে ভরপুর সিনেমাটি।

এখন পর্যন্ত ডিসি কমিক্সের কোনো চরিত্রের ওপর নির্মিত ফিল্মের সর্বোচ্চ আয়ের সিনেমা এটি। ধারণা করা হচ্ছে, দ্বিতীয় পর্ব দিয়েও দুনিয়া জুড়ে ঝড় তুলবে সমুদ্র মানব। এ ছবি বছরের শীর্ষ ব্যবসাসফল ছবির তালিকায় ভালোভাবেই জায়গা করে নেবে। সিনেমায় অ্যাকোয়াম্যান চরিত্র নিখুঁতভাবে ফুটিয়ে তুলেছেন জেসন মোমোয়া।

অ্যাকশন দৃশ্যগুলোতে আর্থার একাই একশো, বিশালদেহী মোমোয়ার কারণে তার ক্ষমতাগুলোও একবারের জন্যও অবাস্তব মনে হয়নি। প্রত্যুৎপন্নমতি মেরার চরিত্রে অভিনয় করেছেন অ্যাম্বার হার্ড। আর আর্থার কারির মা হিসেবে অভিনয় করেছেন নিকোল কিডম্যান। পরিচালক জেমস ওয়ানসহ আগের ছবির প্রায় সবাই আছেন এ ছবিতে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft