শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
যারা অগ্নিসন্ত্রাস করছে, তাদের ক্ষমা নেই: শেখ হাসিনা
প্রকাশ: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩, ৪:৫৯ অপরাহ্ন

সিলেটে হযরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত শেষে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কেউ নির্বাচন না করতে চাইলে করবে না। কিন্তু আগুন দিয়ে মানুষ কেন পোড়াবে? এটা সন্ত্রাসী-জঙ্গিবাদী কাজ। এটাই করে যাচ্ছে বিএনপি-জামায়াত জোট। এটা কোন ধরণের আন্দোলন?

তিনি বলেন, রেলে আগুন দিল, মা সন্তানকে বুকে চেপে ধরে মারা গেল। কী করে এভাবে মানুষ হত্যা করে? মানুষের ওপর হামলা, প্রধান বিচারপতির বাড়িতে হামলা, সাংবাদিকদের ওপর হামলা। এটা কেন? লন্ডন থেকে হুকুম আসে, আর তার চ্যালারা (অনুসারী) এখানে আগুন দেয়। বাংলাদেশে এমন দুর্বৃত্তপনা কেউ মেনে নেবে না।

শেখ হাসিনা বলেন, এমন অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবেই। বিএনপি’র মূল লক্ষ্য নির্বাচন বানচাল করা বলেও উল্লেখ করেন প্রধানমন্ত্রী। বলেন, সাধারণ মানুষ তাদের হরতালে সাড়া দিচ্ছে না। মানুষ চায় নির্বাচন, চায় ভোট দিতে।

প্রধানমন্ত্রী বলেন, ভোট জনগণের অধিকার। জনগণ সেই অধিকার আদায় করতে চায়। তারা ভোট দিতে গেলে কেউ বাধা সৃষ্টি করলে তা মেনে নেয়া হবে না।

দুখী মানুষের মুখে হাসি ফোটানোর স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু, একথা উল্লেখ করে সরকারপ্রধান বলেন, বাবার সেই স্বপ্ন পূরণের লক্ষ্যেই এগিয়ে চলছেন তিনি।

আসছে নির্বাচনে জনগণ যদি ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনে, তবে আরও উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft