বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
আবার শীর্ষে জিরোনা
প্রকাশ: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩, ২:১৯ অপরাহ্ন

আগের দিন ভিয়ারিয়ালকে হারিয়ে লা লিগার শীর্ষে উঠে এসেছিল রিয়াল মাদ্রিদ। চব্বিশ ঘণ্টার ব্যবধানে লস ব্লাংকোসদের হটিয়ে শীর্ষে ফিরল জিরোনা। রুপকথার পথচলায় এবার জিরোনার শিকার আলাভেস। নিজ মাঠে তাদের ৩-০ গোলে হারিয়েছে চলতি মৌসুমে লা লিগার বিস্ময় জিরোনা।

রূপকথার ভ্রমণে আগের সপ্তাহে কাতালান প্রতিপক্ষ বার্সেলোনাকে চমকে দিয়ে ৪-২ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছিল জিরোনা। আলাভেসকে হারাতেও একদমই বেগ পেতে হয়নি। ইউক্রেনের তারকা আরটেন ডোভবিকের জোড়া গোলের সঙ্গে পোর্তুর লক্ষ্যভেদে সহজ জয় নিয়ে মাঠ ছেড়েছে তারা। লা লিগায় চলতি মৌসুমে ১৭ ম্যাচ খেলে একটি মাত্র হার জিরোনার।

বিপরীতে জয় ১৪টি আর ড্র করেছেন অন্য দুই ম্যাচ। বিস্ময়কর তথ্য হচ্ছে মৌসুমের এই পর্যায়ে এসে ইউরোপের শীর্ষ পাঁচ লিগের মধ্যে সবচেয়ে বেশি পয়েন্ট অর্জন করেছে স্প্যানিশ এই ক্লাবটিই। আলাভেসকে হারিয়ে রিয়াল মাদ্রিদের চেয়ে দুই পয়েন্ট এগিয়ে জিরোনা। বর্তমান লা লিগার চ্যাম্পিয়ন বার্সেলোনার চেয়ে তারা এগিয়ে এখন ৯ পয়েন্ট। ১৭ ম্যাচে জিরোনার অর্জন ৪৪ পয়েন্ট, সমান ম্যাচে রিয়ালের সংগ্রহ ৪২ পয়েন্ট আর বার্সেলোনার সংগ্রহ ৩৫ পয়েন্ট। -ইএসপিএন। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft