বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
২ শতাধিক আসনে প্রার্থী প্রত্যাহার করছে জাকের পার্টি
প্রকাশ: রোববার, ১৭ ডিসেম্বর, ২০২৩, ১:২২ অপরাহ্ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারা দেশে দুই শতাধিক আসন থেকে প্রার্থিতা প্রত্যাহার করে নিচ্ছে জাকের পার্টি। ১০টির কম আসনে প্রার্থী রেখে বাকি আসনগুলো থেকে প্রার্থী সরিয়ে নিচ্ছে দলটি। 

নির্বাচনে অংশ নিচ্ছেন নিশ্চিত করে জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার জানিয়েছেন, এবার ২১৮টি আসনে প্রার্থী দিয়েছিল জাকের পার্টি। তারা কোনো জোটে না গিয়ে এককভাবে নির্বাচন করছে। নিজেদের প্রতীক গোলাপ ফুল নিয়েই তারা নির্বাচন করবে।

মহাসচিব শামীম হায়দার বলেন, ‘আমরা নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি না। কিছু আসনে যাতে পুরো মনোনিবেশ করা যায়, সে জন্য দুইশ’র বেশি আসন থেকে প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়া হচ্ছে।’ 

মহাসচিব আরও বলেন, ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করতে ৭ থেকে ৮টি আসনে তাদের প্রার্থী থাকবেন। প্রার্থীরা নিজ নিজ এলাকার রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থিতা প্রত্যাহারের আবেদন করছেন। আজ দুপুরের পর তারা সঠিকভাবে বলতে পারবেন, কোন কোন আসনে তাদের প্রার্থী থাকছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft