বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
১৬ ডিসেম্বর র‍্যালি করতে ডিএমপিতে বিএনপির আবেদন
প্রকাশ: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩, ৭:৫৮ অপরাহ্ন

বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর ঢাকায় বর্ণাঢ্য র‍্যালি করতে চায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। এ আয়োজনের অনুমতির জন্য বুধবার (১৩ ডিসেম্বর) ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কার্যালয়ে গেছে বিএনপির প্রতিনিধিদল।

প্রতিনিধিদলে ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রচার সম্পাদক মাহবুবুর রহমান। তবে পুলিশ কমিশনার না থাকায় বিএনপির আবেদনপত্রটি গ্রহণ করেন অতিরিক্ত পুলিশ কমিশনার ড. খন্দকার মহিদ উদ্দিন। যদিও অনুমতির বিষয়ে পুলিশ বিএনপি নেতাদের কিছু বলেনি।

পরে সাংবাদিকদের নিতাই রায় বলেন, ‘আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবস। বিজয় দিবস উপলক্ষে বিএনপির পক্ষ থেকে একটা বর্ণাঢ্য কর্মসূচি নিয়েছি। সেটা হচ্ছে র‍্যালি। আমরা র‍্যালি করতে চাই। নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় অফিস থেকে মগবাজার পর্যন্ত এই র‍্যালি হবে।’ 

তিনি আরো বলেন, ‘বিজয় দিবসে র‍্যালি করার জন্য আমরা পুলিশ কমিশনারের (ডিএমপি কমিশনার) ওখানে এসেছি। তবে তিনি না থাকায় আমরা অতিরিক্ত পুলিশ কমিশনার ড. মহিদের সঙ্গে কথা বলেছি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft