শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
মিলানে ফিরলেন জলাতান ইব্রাহিমোভিচ
প্রকাশ: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩, ৪:২৭ অপরাহ্ন

অবসরের সেই আসরে ভেজা চোখে এসি মিলানের ভক্তদের বিদায় জানিয়েছিলেন জলাতান ইব্রাহিমোভিচ। কিন্ত এসি মিলান ছেড়ে যেন থাকতে পারছিলেন না এই সুইডিশ তারকা। তাইতো প্রিয় ক্লাবে আরেকবারের জন্য ফিরে এলেন। তবে এবার খেলোয়াড় হিসেবে নয় ইব্রা থাকবেন পরামর্শকের ভূমিকায়। 

ক্লাব মালিক রেডবার্ড ক্যাপিটাল পার্টনার্স এই তথ্য নিশ্চিত করেছে।

এক বিবৃতিতে মার্কিন বিনিয়োগকারী প্রতিষ্ঠান রেডবার্ড জানায়, সাবেক সুইডিশ তারকা এসি মিলানের মালিকপক্ষ ও সিনিয়র ম্যানেজমেন্টের সিনিয়র পরামর্শক হিসেবে কাজ করবে। একইসঙ্গে ৪২ বছর বয়সী ইব্রাকে রেডবার্ডের স্পোর্টস ও মিডিয়ার অপারেটিং পার্টনার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে রেডবার্ড আরো জানিয়েছে, খেলোয়াড়দের উন্নতি, হাই পারফরম্যান্স ট্রেনিং, এসি মিলানের গ্লোবাল ব্র্যান্ডিং, বাণিজ্যিক আগ্রহ ও কৌশলগত বিশেষ প্রকল্পে ভূমিকা রাখবেন ইব্রা। 

গত মৌসুম শেষে ইব্রাহিমোভিচ তার বর্ণাঢ্য পেশাদার ক্যারিয়ারের ইতি টানেন। মৌসুমের প্রায় পুরোটা সময় ইনজুরির কারণে মিলানের হয়ে মাঠে নামা হয়নি তার। মার্চে উদিনেসের বিপক্ষে ৩-১ ব্যবধানে জয়ের ম্যাচটিতে তিনি মৌসুমের একমাত্র গোলটি করেছিলেন। এর মাধ্যমে সিরি-এ ইতিহাসে সবচেয়ে বেশী বয়সী খেলোয়াড় হিসেবে ইব্রা গোল করার কৃতিত্ব দেখান। 

অভিজ্ঞ এই ফরোয়ার্ড ২০১৯ সালে ফিরে আসার পর ইতালিয়ান ফুটবলে এসি মিলানের পুনরুত্থান শুরু হয়। তার নৈপুণ্যে ২০২২ সালে সিরি-এ শিরোপা জয় করেছিল মিলান। ১১ বছর আগেও ক্লাবের শিরোপা জয়ে তার ভূমিকা ছিল। বর্তমান কোচ স্টিফানো পিওলির অধীনে আবারো নতুন করে নিজেদের ফিরিয়ে আনার আগের সময়টা মাঠের পারফরম্যান্স ও আর্থিক সমস্যা মিলিয়ে মোটেই ভাল কাটেনি মিলানের। দীর্ঘ ক্যারিয়ারে ইব্রা নেদারল্যান্ডস, ইতালি, স্পেন ও ফ্রান্সের হয়ে লিগ শিরোপা জয় করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft