শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় মৃত্যু ১
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩, ৬:২৫ অপরাহ্ন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাবার সঙ্গে দাওয়াত খেয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তানভীর মাহাতাব জিসান(১৩) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার উদ্ভবগঞ্জ ব্রীজের ঢালুতে এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছে ওই ছাত্রের বাবা হাকীম হারুনুর রশিদ ও তার ছোট ভাই তানজিম(৭)। 

আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাতে জিসানের মৃত্যু হয়। 

নিহত জিসান সোনারগাঁয়ের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সোনারগাঁ গঙ্গাবাসী ও রাম চন্দ্র পোদ্দার ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র। তার বাড়ি পৌর এলাকার দরপত গ্রামে। 

প্রত্যক্ষদশীরা জানান, উপজেলার উদ্ভবগঞ্জ বাজারের ঔষধ ব্যবসায়ী ও স্থানীয় সাংবাদিক হারুনুর রশিদ দুই ছেলে জিসান ও তানজিমকে নিয়ে এক আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেতে যান। মোটরসাইকেল যোগে ফেরার পথ  উদ্ভবগঞ্জ ব্রীজের ঢালুতে একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে দূর্ঘটনার শিকার হন। 

এসময় তারা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। তিনজনই মারাক্তকভাবে আহত হন। তবে নিহত জিসান ট্রাকের চাকায় পিষ্ট হয়। স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে জিসানের মৃত্যু হয়।

নিহত জিসানের বাবা আহত হারুনুর রশিদ ও তার ছোট ভাই তানজিমের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্বজনরা। 

হারুনুর রশিদ দৈনিক সমকালীন কাগজের সোনারগাঁ উপজেলার বিশেষ প্রতিনিধি হিসেবেও কাজ করেন। নিহত জিসানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

গতকাল বুধবার রাত সাড়ে দশটায় দরপত ঈদগা মাঠে জানাযা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়। 

সোনারগাঁ গঙ্গাবাসী ও রাম চন্দ্র পোদ্দার ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. সুলতান মিয়া বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। নিহত জিসান খুবই ভালো মানুষ ছিল। তার কথা বলার আর্ট, আন্তরিকতা আমাকে এতটাই মুগ্ধ করেছিল। ২৯ বছরের শিক্ষকতায় দু’তিনটি ক্লাসে এমন একজনকে পেয়েছি। আল্লাহ জিসানকে জান্নাতবাসী করুক।

সোনারগাঁ থানার ওসি মো. মাহবুব আলম বলেন, সড়ক দূর্ঘটনায় নিহত ও আহতের ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ঘাতক ট্রাকের চালক ও সহযোগীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft