শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
আখাউড়ায় আ'লীগ নেতাকে মারধরের অভিযোগে আটক ৭
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩, ৬:২১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩, ৬:২৩ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরীকে মারধরের ঘটনায় ২ টি মামলা হয়েছে। আওয়ামী লীগ সভাপতির ভাতিজা রোহান চৌধুরী বাদী হয়ে ডাকাতি ও দ্রুত বিচার আইনে পৃথক দুটি মামলা করেছেন। 

মামলায় ১৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৮/১০ জনকে আসামি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ পৌর কাউন্সিলর সুজন মিয়াসহ ৭ জনকে আটক করেছে।  তারা সবাই পৌর এলাকার রাধানগরের বাসিন্দা। 

এর আগে বুধবার বিকালে  পৌর শহরের সড়ক বাজারে এ মারধরের  ঘটনা ঘটে।   মোহাম্মদ আলী চৌধুরী (৬৭)  পৌর এলাকা রাধানগর গ্রামের বাসিন্দা।
 
জানা গেছে,  বুধবার বিকালে সড়ক বাজারের দরদী ফার্মেসীর ভিতরে চেয়ারে বসে কথা বলছিলেন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী । 

এসময় এক যুবক সেখানে এসে আওয়ামী লীগ নেতার সাথে অসদাচরণ করেন। এরই মাঝে কাউন্সিলর সুজন মিয়ার  ভাই কয়েকজন যুবক নিয়ে সেখানে এসে আওয়ামী লীগ নেতাকে টেনে হিচড়ে রাস্তায় ফেলে মারধর শুরু করেন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। 

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরীর ছোট ভাই ফারুক মিয়া বলেন ২ মাস আগে আমার ছেলের সাথে পাড়ার একটি ছেলের ঝামেলা হয়েছিল। এরপর থেকে সুজন খারাপ আচরণ করতেছে।

জানতে চাইলে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী বলেন, আমি অসুস্থ। পরে কথা বলব।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে ৭ জনকে আটক করা হয়েছে।  আটককৃতদেরকে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft