শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
মিগজাউমের প্রভাবে বন্ধ হলো চেন্নাই বিমানবন্দর
প্রকাশ: সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩, ৬:২২ অপরাহ্ন

এখনও আঘাত হানেনি ঘূর্ণিঝড় মিগজাউম। তবে এর প্রভাবে প্রবল বৃষ্টিতে ডুবল ভারতের দক্ষিণের বেশ কয়েকটি অঞ্চল। এমনকি বৃষ্টির পানিতে তলিয়ে বন্ধ হয়ে গেছে চেন্নাই বিমানবন্দর। এছাড়াও বিশাখাপত্তম এবং হায়দরাবাদ বিমানবন্দরে উড়োজাহাজ চলাচল ব্যাহত হচ্ছে।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, আজ সোমবার ঘূর্ণিঝড় মিগজাউমের প্রভাবে সৃষ্ট প্রবল বৃষ্টির কারণে বন্ধ ২ ঘণ্টার জন্য বন্ধ করা হয়েছে চেন্নাই বিমানবন্দর। স্থানীয় সময় সকাল সাড়ে ১১টা থেকে বিমানবন্দরের পরিষেবা পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়। এর আগে ১১টি বিমান চেন্নাই থেকে বেঙ্গালুরুর কেম্পেগৌড়াতে পাঠিয়ে দেওয়া হয়। সেগুলি চেন্নাইতে অবতরণ করতে পারেনি বাজে আবহাওয়ার কারণে।

ভারতের বিশাখাপত্তম বিমানবন্দর থেকে একাধিক ফ্লাইট বাতিল করা হয়েছে। তবে আপাতত বিশাখাপত্তম বিমানবন্দর খোলা রয়েছে। এদিকে দেশটির হায়দরাবাদ বিমাবন্দরেও উড়োজাহাজ ওঠা-নামায় বাধা হয়ে দাঁড়িয়েছে বাজে আবহাওয়া, সেখানে চারটি ফ্লাইট বাতিল হলেও আপাতত বিমানবন্দরের কার্যক্রম চালু আছে। তবে পরিস্থিতি আরও গুরুতর হলে বিমানবন্দর সাময়িকভাবে বন্ধ রাখতে হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করা হয়েছে।

ঘূর্ণিঝড়ের প্রভাবে ভারতের চেন্নাইয়ে ব্যাপক বৃষ্টিপাত হচ্ছে। একটি নতুন তৈরি হওয়া দেওয়াল ধসে ২ জন মারা গেছেন। বেশিরভাগ রাস্তায় পানি জমে যান চলাচল বন্ধ। এই পরিস্থিতিতে চেন্নাই পুরসভার পক্ষ থেকে খুব জরুরি দরকার ছাড়া মানুষকে বাড়ি থেকে বের হতে মানা করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft