শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
টস জিতে দক্ষিন আফ্রিকাকে ব্যাটিংয়ে পাঠালো ইংল্যান্ড
প্রকাশ: শনিবার, ২১ অক্টোবর, ২০২৩, ২:৪৮ অপরাহ্ন

বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে দক্ষিণ আফ্রিকা। মঙ্গলবার (১৭ অক্টোবর) মুম্বায়ের ওয়াংখেড়ে স্টেডিয়াম টস জিতে দক্ষিণ আফ্রিকাকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ইংলিশ অধিনায়ক জস বাটলার।

বিশ্বকাপে দারুণ শুরু করেছিল দক্ষিণ আফ্রিকা। প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে ১০২ রানে হারিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছিল প্রোটিয়ারা। এরপর অস্ট্রেলিয়াকে ১৩৪ রানে উড়িয়ে দেয় টেম্বা বাভুমার দল। তবে সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি নেদারল্যান্ডের বিপক্ষে। 

ডাচদের কাছে হেরে ৩৮ রানে হেরে অঘটনের শিকার হয় দক্ষিণ আফ্রিকা। অসুস্থতার কারণে এই ম্যাচে নেই নিয়মিত অধিনায়ক বাভুমা। তার পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন রেজা হেনরিখস। 

অপরদিকে, ভাল ভাবে বিশ্বকাপ মিশন শুরু করতে পারেনি বর্তমান বিশ্বচ্যাম্পিয় ইংল্যান্ড। তিন ম্যাচ খেলে মাত্র এক ম্যাচ জিতেছে তারা। বাংলাদেশের বিপক্ষে জয় পেলেও, নিউজিল্যান্ড ও আফগানিস্তানের কাছে ধরাশায়ী হয় ইংলিশরা। এই ম্যাচে একাদশে ফিরেছেন অলরাউন্ডার বেন স্টোকস।  

ইংল্যান্ড একাদশ: ডেভিড মালান, জনি বেয়ারস্টো, জো রুট, হ্যারি ব্রুকস, জস বাটলার (অধিনায়ক), বেন স্টোকস, রিস টপলি, গ্যাস অ্যাটকিনসন, ডেভিড উইলি, মার্ক উড ও আদিল রশিদ। 

দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক, রেজা হেনরিখস, রাসি ভ্যান ডুসেন, এইডেন মার্করাম (অধিনায়ক), হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, মার্কো জানসেন, গেরাল্ড কোয়েটজে, কেশব মহারাজ, লুঙ্গি এনগিডি, কাগিসো রাবাদা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft