শনিবার ২৬ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
গাজায় জঘন্য হামলা চলছে; সুনাককে সৌদি যুবরাজ
প্রকাশ: শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩, ১১:৫৭ পূর্বাহ্ন

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী ঋষি সুনাকের সঙ্গে বৈঠক করেছেন সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান। বৈঠকে ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা ভূখণ্ডে জঘন্য হামলা চলছে বলে সুনাককে জানিয়েছেন তিনি।

একইসঙ্গে ইসরায়েল ও ফিলিস্তিনের স্বাধীতাকামী সশস্ত্র গোষ্ঠী হামাসের মধ্যে সংঘাত বৃদ্ধির ‘বিপজ্জনক পরিণতি’ সম্পর্কেও সতর্ক করে দিয়েছেন যুবরাজ সালমান। শুক্রবার (২০ অক্টোবর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা আনাদোলু।

প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাকের সঙ্গে এক বৈঠকে সৌদি যুবরাজ গাজায় বেসামরিক নাগরিকদের ওপর ইসরায়েলি হামলার তীব্র নিন্দা করেছেন। এছাড়া ইসরায়েলি এই হামলাকে ‘জঘন্য’ বলে অভিহিত করার পাশাপাশি ইসরায়েল ও হামাসের মধ্যে সংঘাত বৃদ্ধির ‘বিপজ্জনক পরিণতি’ সম্পর্কে সতর্ক করেছেন তিনি।

সৌদি আরবের রাষ্ট্রীয় গণমাধ্যম এ খবর জানিয়েছে। মূলত এই অঞ্চলে উত্তেজনা কমানোর প্রচেষ্টার অংশ হিসেবে সৌদি আরবে বৃহস্পতিবার গুরুত্বপূর্ণ ওই বৈঠকটি করেন ঋষি সুনাক এবং মোহাম্মদ বিন সালমান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft