রোববার ২৭ অক্টোবর ২০২৪ ১১ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
পঞ্চগড়ে একদিনেই দুই সেতুর উদ্বোধন করলেন রেলপথ মন্ত্রী
পঞ্চগড় প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩, ৭:৫৭ অপরাহ্ন

পঞ্চগড়ের দেবীগঞ্জে একদিনেই দুই সেতুর উদ্বোধন করলেন রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপি। 
 
আজ বৃহস্পতিবার দুপুরে দেবীগঞ্জ উপজেলা সদরের দারার পাড় এলাকায় ২০ মিটার দৈর্ঘ্যের এবং কালীস্থান মোড়ে তিস্তা নদীর উপর ৯০ মিটার দৈর্ঘ্যের দুটি সেতুর উদ্বোধন করেন মন্ত্রী।

উল্লেখ্য যে, দেবীগঞ্জ ভাউলাগঞ্জ সড়ক একটি ব্যস্ততম সড়ক। এ সড়কে চলাচলের সময় দারার পাড়ের পুরোনো সেতুটি ক্ষতিগ্রস্ত হওয়ায় চলাচলের বিঘ্ন ঘটছিল, এখন নতুন সেতু নির্মাণের ফলে সেই অসুবিধা দূর হলো। 

কালীস্থান মোড়ে সেতুটি নির্মাণের ফলে হঠাৎ পাড়া ও চর পাড়ার মানুষের দীর্ঘদিনের দুঃখ কষ্টের অবসান হলো। এতোদিন তারা এই ৯০মিটার প্রসস্থ নদী বাশের সাঁকোয় পাড় হতেন।

উদ্বোধন শেষে কালীস্থান মোড়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মন্ত্রী। বক্তব্যে তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন এবং আবারো নৌকায় ভোট দেবার আহবান জানান।

পঞ্চগড় নির্বাহী প্রকৌশলী মাহমুদ জামান এর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক চিশতি, দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফুল আলম, দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক হাসনাৎ জামান চৌধুরী জর্জ, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম এমু, উপজেলা প্রকৌশলী শাহরিয়ার শাকিল এবং এলাকাবাসী।

একই দিন বিকেলে উপজেলার সোনাহার ইউনিয়নের উমেশের ডাঙা এলাকায় ৯০ মিটার দৈর্ঘ্যের আরেকটি সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন মন্ত্রী। 

এলজিইডি সূত্র জানায়, এলজিইডি'র অধীনে দারার পাড় এলাকায় ২ কোটি ২২ লক্ষ ৯৭ হাজার টাকায় ২০ মিটার দৈর্ঘ্যের এবং কালীস্থান মোড়ে তিস্তা নদীর উপর ৬ কোটি ৯৪ হাজার টাকা ব্যায়ে ৯০ মিটার দৈর্ঘ্যের সেতু দুটি নির্মাণ করা হয়েছে।  

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  পঞ্চগড়  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft