বুধবার ১৯ জুন ২০২৪ ৪ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
'যুক্তরাষ্ট্রের ভিসা নীতিতে চিন্তিত নয় পুলিশ'
প্রকাশ: সোমবার, ২ অক্টোবর, ২০২৩, ৬:৩৬ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রের ভিসা নীতি নিয়ে পুলিশ চিন্তিত নয় বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান। তিনি বলেন, এটি বাংলাদেশ পুলিশের কোনো বিষয় নয়।

সোমবার (২ অক্টোবর) রাজধানীর মিন্টো রোডের ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত মিট দ্য প্রেসে সাংবাদিকের প্রশ্নে তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, যুক্তরাষ্ট্রে আমি কখনও যাইনি, যাওয়ার ইচ্ছাও নাই। আমি যোগদান করে পুলিশের মধ্যে চিন্তিত হওয়ার মতো এ ধরনের কোনো কিছু দেখিনি। 

হাবিবুর রহমান বলেন, নির্বাচন গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থার ভিত্তি। জনগণ যাতে নির্ভয়ে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যেতে পারে, ভোট দিতে পারে সেজন্য যা প্রয়োজন ডিএমপির পক্ষ থেকে করা হবে।

রাজধানীর যানজট নিরসন নিয়ে পুলিশের এই কর্মকর্তা বলেন, যানজটপূর্ণ এলাকাগুলোকে চিহ্নিত করে সেখানকার সমস্যাগুলো খুঁজে বের করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। দুই সিটির সঙ্গে একযোগে এই সমস্যা নিরসনে উদ্যোগ নেওয়া হবে। গণপরিবহনের চালকদের জন্য প্রশিক্ষণের ব্যবস্থা নেব।

পুলিশের ব্যক্তিগত অপরাধে বিষয়ে তিনি বলেন, যদি কারও বিরুদ্ধে অভিযোগ আসে, তাহলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ হোক পুলিশের বাবা হোক অপরাধী অপরাধীই।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft