শনিবার ২৬ অক্টোবর ২০২৪ ১০ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
শ্বাসরুদ্ধকর ম্যাচে মেসির যাদু, টাইব্রেকারে মায়ামির জয়
প্রকাশ: সোমবার, ৭ আগস্ট, ২০২৩, ১২:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: সোমবার, ৭ আগস্ট, ২০২৩, ১২:৫১ অপরাহ্ন

ম্যাচের শুরুতেই ছিল লিওনেল মেসির ম্যাজিক। তবে সে ধাপট বেশিক্ষণ ধরে রাখতে পারেনি ইন্টার মায়ামি। মেসিরা প্রথমে এগিয়ে গেলেও ম্যাচের ৭৯ মিনিট পর্যন্তই এগিয়ে ছিল এফসি ডালাস। 

ম্যাচের বয়স যখন ৬৩ মিনিট তখন এফসি ডালাসের কাউন্টার অ্যাটাক সামাল দিতে গিয়ে নিজেদের জালেই বল জড়ান ইন্টার মায়ামির রবার্ট টেইলর। স্বাগতিক ডালাস তখন এগিয়ে ৪-২ গোলের ব্যবধানে। 

তখন অনেকেই ধারণা করেছিল চলমান লিগস কাপ থেকে ছিটকে পড়েছে ইন্টার মায়ামি। কিন্তু তখনও যে মেসির ম্যাসিজ বাকি ছিল। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী তারকা লিখলেন আরও একটি প্রত্যাবর্তনের গল্প। 

বামপ্রান্তে তার ফ্রিকিক থেকে এসেছে আত্মঘাতী গোল আর ডানপ্রান্তের ফ্রিকিক থেকে নিজেই করেছেন অবিশ্বাস্য এক গোল। শেষ পর্যন্ত ৪-৪ সমতায় থাকা ম্যাচ গড়িয়েছে টাইব্রেকে। আর টাইব্রেকে ডালাসকে ৫-৩ ব্যবধানে হারিয়ে লিগ কাপের কোয়ার্টার ফাইনালে নিশ্চিত করেছে মেসির ইন্টার মায়ামি। 

লিগ কাপের নিয়ম অনুযায়ী অতিরিক্ত ৩০ মিনিট বাদ দিয়েই পেনাল্টিতে নামে দুই দল। তাতে সফল ছিলেন প্রত্যেকেই। কেবল নিজেদের ২য় শটে গোল মিস করেন ডালাসের প্যাক্সটন পমিক্যাল। আর সেটাই ছিল দুই দলের ব্যবধান। টাইব্রেকে ৫-৩ গোলের এই জয় ইন্টার মায়ামিকে নিয়ে গিয়েছে লিগ কাপের শেষ আটে। 

ক্লাবটির হয়ে এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলে দলকে টানা জয় এনে দিয়েছেন আর্জেন্টাইন সেনসেশন। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft