শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
শিবচরে ৩৪ কেজি গাঁজা উদ্ধার, আটক ১
প্রকাশ: রোববার, ৬ আগস্ট, ২০২৩, ৮:৫৪ অপরাহ্ন

মাদারীপুরের শিবচরে ৩৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এসময় আরিফ খান (২৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দুপুরে ঢাকা- ভাঙ্গা এক্সপ্রেস ওয়ের শিবচর উপজেলার পাঁচ্চর বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আরিফ খান বাগেরহাট সদর উপজেলার গোবরদিয়া গ্রামের মৃত আব্দুর রশিদ খানের ছেলে।

শিবচর থানা পুলিশ সুত্রে জানা যায়, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শিবচর থানার উপপরিদর্শক মোস্তফা কামাল ও সহকারী উপপরিদর্শক  শহিদুল ইসলামসহ পুলিশের একটি টিম পাঁচ্চর বাসস্ট্যান্ডে অভিযান পরিচালনা করে। এসময় বাগেরহাট থেকে ছেড়ে আসা এইচটি পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসে অভিযান পরিচালনা করা হয়। 

এসময় গ্রেপ্তারকৃত আসামির সঙ্গে থাকা ০৪টি ব্যাগ চেক করে গাঁজা সদৃশ বস্তু দেখা গেলে পুলিশ ব্যাগ গুলো  জব্দ করেন। পরে ব্যাগগুলো খুলে ব্যাগের মধ্যে থাকা ০৮ টি প্যাকেটে ৩৪ কেজি গাঁজা উদ্ধার করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গ্রেপ্তারকৃত আরিফের সঙ্গে থাকা আরো একজন পালিয়ে যায়। তাকে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা।

এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) মো: আনিসুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিবচর থানা পুলিশ অভিযান পরিচালনা করে ৪টি ব্যাগে থেকে ৩৪ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় ১ জনকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত গাঁজার বর্তমান বাজার মূল্য প্রায় ৬ লাখ ৮০ হাজার  টাকা। এ বিষয়ে শিবচর থানায় মামলা প্রক্রিয়াধীন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft