শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
চাঁপাইনবাবগঞ্জে শেখ রাসেল বক্সিং ট্যালেন্ট হান্ট ক্যাম্প উদ্বোধন
প্রকাশ: রোববার, ৬ আগস্ট, ২০২৩, ৮:৪৮ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ আ্যামেচার বক্সিং ফেডারশেনের উদ্যেগে তৃণমূল পর্যায়ে শেখ রাসেল বক্সিং ট্যালেন্ট হান্ট ক্যাম্প-২০২৩ উদ্বোধন করা হয়েছে। 

রোববার (৬ আগস্ট) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পুরাতন ষ্টেডিয়ামে চাঁপাইনবাবগঞ্জ বক্সিং একাডেমির আয়োজনে  প্রধান অতিথি হিসেবে ১০ দিনব্যাপী ক্যাম্পের উদ্বোধন করেন-একাডেমি সভাপতি ও পুলিশ সুপার ছাইদুল হাসান। ক্যাম্পে ১২-১৬ বছর বয়স ক্যাটাগরির ৪০ জন মেয়ে ও ২০ জন ছেলে অংশ নিচ্ছে। 

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুলের সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক রাজু আহমেদের সঞ্চলনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন-সহ-সভাপতি অধ্যক্ষ আতিকুর রহমান, অ্যাডভোকেট ইয়াসমিন সুলতানা রুমা,রফিকুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ নাগরিক কমিটি সদস্য সচিব মনিরুজ্জামান মনির প্রমুখ। 

বক্তরা শিশু-কিশোরদের জীবন গঠনে ক্রীড়ার ভূমিকা, মাদক ও স্মার্টফোনের মত ইলেকট্রনিক ডিভাইস থেকে শিশুদের দূরে রাখা ও দীর্ঘদিন যাবৎ অচল হয়ে পড়া চাঁপাইনবাবগঞ্জের ক্রীড়াঙ্গন আবারও প্রাণবন্ত করার উপর গুরত্বারোপ করেন। 

বক্তারা এসব ব্যাপারে অভিভাবক ও শিক্ষকদের পাশাপাশি সমাজের সকলের দৃষ্টি আকর্ষণ করেন। তাঁরা বিশেষ করে শিশু-কিশোরদের খেলাধুলোয় আগ্রহী করে তুলতে সহযোগিতার জন্য চাঁপাইনবাবগঞ্জের নারী অভিভাবকদের প্রচেষ্টার প্রশংসা করেন।

অনুষ্ঠানে বক্সিং প্রদর্শণ করে জাতীয় বক্সিং দলের সদস্যসহ একাডেমির দু’জন মেয়ে ও দু’জন ছেলে বক্সার। অনুষ্ঠানে প্রধান অতিথি বক্সিং একাডেমির শিশু-কিশোর বক্সারদের টি-শার্ট উপহার দেন।

অনুষ্ঠানে ক্রীড়াবিদ, ক্রীড়ামোদী, সংগঠক সহ উর্ধ্বোতন পুলিশ কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft