শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
মাদারীপুরে ইয়াবা সহ মাদক কারবারি গ্রেপ্তার
প্রকাশ: রোববার, ৬ আগস্ট, ২০২৩, ৮:২৩ অপরাহ্ন

মাদারীপুরে ২০০ পিস ইয়াবা সহ জামাল হাওলাদার (৫২) নামের একজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

রবিবার (৬ আগস্ট) দুপুরে মাদারীপুর সদর থানাধীন পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন বাঘেরপাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত জামাল হাওলাদার কালকিনি উপজেলার কয়ারিয়া ইউনিয়নের বড়চর কয়ারিয়া গ্রামের মৃতঃ আমজেদ হাওলাদার ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর সদর থানাধীন পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন বাঘেরপাড় এলাকার সেন্টু শেখের চায়ের দোকানের সামনে দুইজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি টিম সেখানে অভিযান চালায়। 

এসময় জামাল হাওলাদারকে আটক করা গেলেও তার সাথে থাকা মিজানুর রহমান হাওলাদার নামে অপর একজন পালিয়ে যায় । পরে জামাল হাওলাদারের শরীর তল্লাসি করে ২০০ পিস ইয়াবা উদ্ধার করে ডিবি পুলিশ।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) ভাস্কর সাহা জানান,গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী অভিযানে জামাল হাওলাদার নামে একজনকে ২০০ পিস ইয়াবা সহ গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে সদর থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।পরে তাকে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft