শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
বৃষ্টিতে ভিজে স্লোগান দিলেন শামীম ওসমান
প্রকাশ: শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩, ৫:২৮ অপরাহ্ন

শান্তি সমাবেশে বিশাল মিছিল নিয়ে এসেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। তিনি সমাবেশস্থলে আসা মাত্রই দলের নেতাকর্মীরা যেনো আরো উজ্জীবিত হয়ে ওঠেন।

আজ শুক্রবার (২৮ জুলাই) বিকাল ৩টার দিকে তিনি শান্তি সমাবেশে যোগ দেন। তার সঙ্গে নারায়ণগঞ্জের বিপুলসংখ্যক নেতাকর্মী আসেন সমাবেশে।

সমাবেশের সঞ্চালনা করছেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

তাদের উদ্বুদ্ধ করতে যুবলীগের পতাকা হাতে নিয়ে এবং বৃষ্টিতে ভিজে স্লোগান দিতে দেখা যায় তাকে। সমাবেশস্থলের কাছাকাছি আসলে শামীম ওসমান হ্যান্ড মাইক হাতে নিয়ে নিজেই স্লোগান দিতে থাকেন। 

এ সময় ‘তালে তালে, লড়াই হবে শেখ হাসিনা, জিতবে কারা, শেখ হাসিনা’ আল্লাহ আল্লাহ আল্লাহ, বলে স্লোগান দেন শামীম ওসমান। তার সঙ্গে সুর মিলিয়ে নেতাকর্মীরাও একই স্লোগান বলতে থাকেন।

এর আগে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিকাল ৩টা ১ মিনিটে শান্তি সমাবেশ শুরু হয়। তার পর গীতা পাঠ করা হয়। 'বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদ' শীর্ষক শান্তি সমাবেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  রাজনীতি  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft