শনিবার ২৬ অক্টোবর ২০২৪ ১০ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
বিমানে নারীকে যাত্রীকে যৌনহেনস্তা, অধ্যাপক গ্রেপ্তার
প্রকাশ: শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩, ৪:৫৯ অপরাহ্ন

দিল্লি-মুম্বাই ফ্লাইটে এক নারীকে যৌনহেনস্তার দায়ে ৪৭ বছর বয়সী এক অধ্যাপককে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে পুলিশ। 

পুলিশ জানায়, গত বুধবার দিল্লি থেকে ভোর সাড়ে ৫টার বিমানে যাত্রা করেন ২৪ বছর বয়সী এক নারী চিকিৎসক। তিনি দিল্লি থেকে মুম্বাই যাচ্ছিলেন। সেই বিমানেই তার পাশে আসনে বসেছিলেন ৪৭ বছরের এক অধ্যাপক। 

নারী যাত্রীর অভিযোগ, বিমান অবতরণের কিছুক্ষণ আগে আপত্তিকর ভাবে তার শরীরে হাত দেন  অধ্যাপক। সঙ্গে সঙ্গে প্রতিবাদ জানান তিনি। কিন্তু অধ্যাপক পাল্টা অভিযোগ করেন, নারী যাত্রী মিথ্যাচার করছেন। 

পরে ওই যুবতী বিমানের ক্রু মেম্বারদের ডেকে তার সমস্যার কথা জানান। তাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। মুম্বাইয়ে বিমান পৌঁছতেই সাহার থানায় যান ওই নারী। তার লিখিত অভিযোগের ভিত্তিতে অধ্যাপককে গ্রেপ্তার করে পুলিশ।

তাকে আদালতে পেশ করা হলে অবশ্য জামিন পেয়ে যান তিনি। তবে ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ। এ ঘটনায় অত্যন্ত বিরক্ত এবং একইসঙ্গে হতাশ ওই নির্যাতিতা। তবে তাকে সুবিচারের আশ্বাস দিয়েছে পুলিশ।

সূত্র: এনডিটিভি 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft