শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
ভোলায় ছাত্রী অপহরণ, র‍্যাব অভিযানে আটক–২
ভোলা প্রতিনিধিঃ
প্রকাশ: মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২, ২:৩৬ অপরাহ্ন

ভোলা সরকারি ফজিলাতুন্নেছা মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী অপহরণের ঘটনায় দায়েরকৃত মামলায় র‍্যাব-৮ এর বিশেষ অভিযানে মূলহোতা পিস্তল রফিক ওরফে রফিকুল ইসলাম ভূঁইয়া ও তার দোসর কামরুল ইসলামসহ গ্রেফতার হয় ।

অপহরণকৃত শিক্ষার্থীর বাবা জানান, গত ১৬ নভেম্বর ২০২২ তারিখ দুপুর ১২ টা ২০ ঘটিকার সময় ভোলা সরকারি ফজিলাতুন্নেছা মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির একজন ছাত্রী ক্লাস শেষে কলেজের গেট থেকে বের হওয়া সাথে সাথে ভোলার বোরহানউদ্দিন কুঞ্জের হাট এলাকার অপরাধ জগতের আলোচিত শীর্ষ সন্ত্রাসী ও অপরাধীদের ডন পিস্তল রফিক ওরফে রফিকুল ইসলাম ভূঁইয়া (৫০) ও কামরুল ইসলাম ভূঁইয়া (১৮)সহ অন্যান্য সহযোগী অজ্ঞাতনামা চার ও পাঁচ জন মিলে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। 

অপহরণকৃত শিক্ষার্থীর পরিবারের কাছ থেকে মোটা অংকে মুক্তিপণ দাবি করা হয়।। উক্ত ঘটনায় শিক্ষার্থীর পিতা বাদী হয়ে ভোলা সদর থানায় মামলা করেন, মামলা নং ৩৭/১৭.১১.২০২২। 

ঘটনাটি সোশ্যাল মিডিয়া ও পত্র-পত্রিকায় লেখালেখি হলে র‍্যাব ৮এর দৃষ্টিগোচর হয়।। ফলে ভোলা র‍্যাব ৮ ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে। র‍্যাব ৮- ভোলা এর একটি চৌকস দল অভিযান পরিচালনার মাধ্যমে বোরহানউদ্দিন থানার কুঞ্জের হাট বাজার এলাকার ২নং আসামীর বাড়ী থেকে গৃহবন্দী অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে। 

মামলার মূলহোতা ১ নং আসামী মোঃ কামরুল ইসলাম ভূঁইয়া (১৮) ও সহযোগী আসামি ২ নং আসামী পিস্তল রফিক অরফে মোঃ রফিকুল ইসলাম ভূঁইয়া কে (৫০) গ্রেফতার করে র‍্যাব ৮ এর একটি চৌকোস টিম। 

র‍্যাব ৮ এর ইনচার্জ জানান, চিহ্নিত দুই আসামিকে পরবর্তী আইনগত কার্যক্রম গ্রহনের জন্য ভোলা সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft